ঢাকাWednesday , 20 December 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • নৌকা কে বিজয়ী করার লক্ষ্যে নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ও যুগ্ম আহবায়ক এর নেতৃত্বে বিশাল শোডাউন

    admin
    December 20, 2023 11:43 pm
    Link Copied!

    আলী আজগর রবিন স্টাফ রিপোর্টারঃ

    আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে লক্ষ্মীপুর-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন কে বিজয়ী করার লক্ষে ০৮নং দক্ষিণ চরবংশী ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটি আহ্বায়ক সাবেক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান আলহাজ্ব আবদুল রশীদ মোল্লা ও যুগ্ম আহ্বায়ক রায়পুর উপজেলা আওয়ামী লীগের সম্মানিত সদস্য,ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু জাফর মোহাম্মদ সালেহ্ মিন্টু ফরায়েজী,র নেতৃত্বে ব্যাপক শোডাউন করেছে।এতে অংশ গ্রহন করে প্রায় ৫হাজার নোকজন।২০ শে ডিসেম্বর বিকাল ৪টার দিকে ইউনিয়ন পরিষদের সামনে থেকে এই শো ডাউন টি শুরু হয়। বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়। এই সময় বিভিন্ন ওয়ার্ড থেকে আশা মিছিলের নেতৃত্ব দেন সংশ্লিষ্ট ওয়ার্ড এর মেম্বারগণ বিশেষ করে ৪নং ওয়ার্ড দিদারুল ইসলাম মোল্লা, ৫ নং ওয়ার্ড শাজাহান মোল্লা, ৬নং আবুল হোসেন, ৭নং লিটন গাইন,৮নং প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম বেপারী ও শাহজালাল রাহুল, ৯নং শেখ ফারুক আহমেদ, সহ ছাত্রলীগ সভাপতি হারুনুর রশিদ নয়ন সাধারণ সম্পাদক বিজয় এর নেতৃত্বে মিছিল সম্পন্ন হয়।

    উপস্থিত ছিলেন যুগ্ম আহ্বায়ক ও ০৮নং দক্ষিণ চরবংশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু জাফর মোহাম্মদ সালেহ পিন্টু ফরায়েজী। উপস্থাপনা করেন এ প্রথম প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম বেপারী। উপস্থিত ছিলেন প্যানেল চেয়ারম্যান দিদারুল ইসলাম মোল্লা, রায়পুর উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক জিকু,ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিএম শাহজালাল রাহুল ,ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন মোল্লা, বিভিন্ন ওয়ার্ডের মেম্বার বশির হাওলাদার, মেম্বার আবুল হাশিম,মেম্বার মোহাম্মদ আলমগীর হোসেন,মেম্বার নিটন গাইন,ফাতেমা বেগম,মেম্বার আবুল হোসেন,ফারুক শেখ,
    এতে অংশগ্রহণ করেন বিভিন্ন ওয়ার্ড থেকে আগত আওয়ামী লীগ,যুবলীগ, ছাত্রলীগ সভাপতি হারুন-অর-রশিদ নয়ন,সাধারণ সম্পাদক বিজয়,সহ-সভাপতি রাকিব হোসেন, কৃষক লীগ শ্রমিক লীগের নেতাকর্মীরা।

    এসময় বক্তারা বলেন আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচন নৌকা প্রতীকে সাবেক সংসদ সদস্য এডভোকেট নুরুউদ্দিন নয়ন চৌধুরী কে বিজয় করার লক্ষ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য ও আলোচনা পেশ করেন।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com