ঢাকাTuesday , 19 December 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • দ্বাদশ সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর-২ আসনে স্বামীর নৌকা স্ত্রীর তরমুজ

    admin
    December 19, 2023 12:30 pm
    Link Copied!

    আলী আজগর রবিন স্টাফ রিপোর্টারঃ

    লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদর) আসনে আওয়ামী লীগের প্রার্থী নুরউদ্দিন চৌধুরী নয়নের প্রতিদ্বন্দ্বি হয়েছেন তার স্ত্রী স্বতন্ত্র প্রার্থী রুবিনা ইয়াছমিন লুবনা। নয়ন দলীয় প্রতীক নৌকা ও তার স্ত্রী লুবনা তরমুজ প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোটযুদ্ধে মাঠে রয়েছেন।

    এদিকে নয়ন ও লুবনা ছাড়াও এ আসনে আরও ৯ জনকে প্রতীক বরাদ্দ দিয়েছেন জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক সুরাইয়া জাহান।প্রতীক পাওয়া অন্য প্রার্থীরা হলেন- জাতীয় পার্টির বোরহান উদ্দিন আহমেদ (লাঙ্গল), জাসদের মো. আমির হোসেন (মশাল), তৃণমূল বিএনপির আব্দুল্লাহ্ আল মাসুদ (পাট), বাংলাদেশ সুপ্রিম পার্টির জহির হোসেন (একতারা), বাংলাদেশ কংগ্রেস জোটের মো. মনসুর রহমান (ডাব), ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের মো. মোরশেদ আলম (চেয়ার), বাংলাদেশ ইসলামী ফ্রন্টের মো. শরিফুল ইসলাম (মোমবাতি), বাংলাদেশ কল্যাণ পার্টির মো: ফরহাদ মিয়া (হাত ঘড়ি) ও মুক্তিজোটের মো. ইমাম উদ্দিন সুমন (ছড়ি)।

    লক্ষ্মীপুর-২ আসনে ৪ লাখ ৫১ হাজার ৪২৬ ভোটার রয়েছেন। এর মধ্যে ২ লাখ ৩১ হাজার ৮৮৯ জন পুরুষ, ২ লাখ ১৯ হাজার ৫৩৫ জন নারী ও ২ জন হিজড়া ভোটার। রায়পুরে ১০টি ইউনিয়ন, রায়পুর পৌরসভা ও সদরের ৯টি ইউনিয়ন নিয়ে এই আসন গঠিত। আসনটিতে ভোটকেন্দ্র রয়েছে ১৪৬টি।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com