ঢাকাMonday , 18 December 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • সিরাজগঞ্জ-৫ আসনে পছন্দের প্রতীক পেলেন দুই প্রার্থী।

    admin
    December 18, 2023 7:40 pm
    Link Copied!

    মোঃ শাকিল আহমেদ (বিশেষ প্রতিনিধি)

    সিরাজগঞ্জ-৫ আসনে পছন্দের প্রতীক পেলেন দুই স্বতন্ত্র প্রার্থী সাবেক মৎস্য ও প্রণীসম্পদ মন্ত্রী আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস ও চৌহালী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মেজর (অব.) আব্দুল্লাহ আল মামুন।

    সোমবার (১৮ ডিসেম্বর) সকাল ১০টায় সিরাজগঞ্জ জেলা প্রশাসন কার্যালয়ে প্রতিক বরাদ্দ অনুষ্ঠান শুরু করেন জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মীর মোহাম্মদ মাহবুবুর রহমান।

    অনুষ্ঠানে সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসনে স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস এর পছন্দের প্রতিক ঈগল ও আব্দুল্লাহ আল মামুন এর পছন্দের প্রতিক কাঁচি বরাদ্দ পান তারা। এছাড়াও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব আব্দুল মমিন মন্ডল (নৌকা) বিএনএম মনোনীত প্রার্থী আব্দুল হাকিম (নোঙ্গর), এডভোকেট নাজমুল হুদা (গামছা) ও মো. ফজলুল হক (লাঙ্গল) প্রতিক বরাদ্দ পান।

    পছন্দের প্রতিক বিষয়ে আব্দুল লতিফ বিশ্বাস বলেন- জণগণের চাওয়া ছিলো ঈগল প্রতিক কারণ ক্ষিপ্রতার প্রতিকও এই ঈগল তাই আমি ঈগল প্রতিক বেছে নিই।

    আব্দুল্লাহ আল মামুন বলেন- স্বতন্ত্র প্রার্থীদের জন্য যেসবj প্রতিক দেয়া আছে তারমধ্যে স্পষ্ট প্রতিক হচ্ছে কাঁচি। ভোটের মাঠে বড় একটি অংশ হচ্ছে সাধারণ ভোটার। ব্যলট পেপারে স্পষ্ট দেখা যাবে যা সহযেই ভোটারের নজরে আসবে।’

    সিরাজগঞ্জের ৬টি আসনে বেলা ১১.১৫ মিনিটে শান্তিপূর্ণভাবে প্রতিক বরাদ্দ অনুষ্ঠান শেষ হয়।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com