ঢাকাMonday , 18 December 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • অবসরপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যদের সংবর্ধনা প্রদান করলেন পুলিশ সুপার মোনালিসা বেগম পিপিএম-সেবা

    admin
    December 18, 2023 8:25 pm
    Link Copied!

    স্টাফ রিপোর্টার, এসডি সোহেল রানা,,
    শেরপুর জেলা পুলিশের উদ্যোগে মহান স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণকারী পুলিশ বাহিনীর অবসরপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যদের সম্মাননা সংবর্ধনা প্রদান করা হয়েছে।

    রবিবার (১৭ ডিসেম্বর) দুপুরে শেরপুর পুলিশ লাইন্সের মাল্টিপারপাস শেডে এক অনাড়ম্বর অনুষ্ঠানে শেরপুর জেলার সকল অবসরপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যদের সংবর্ধনা প্রদান করেন শেরপুর জেলার সম্মানিত পুলিশ সুপার মোনালিসা বেগম পিপিএম-সেবা।

    সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ সাইদুর রহমান এর সঞ্চালনায় উপস্থিত অবসরপ্রাপ্ত পুলিশ বীর মুক্তিযোদ্ধাগণ মহান মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ করে আবেগঘন বক্তব্য রাখেন।

    এসময় শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ খোরশেদ আলম (পুলিশ সুপার পদে পদোন্নতি), অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) আরাফাতুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) মোঃ দিদারুল ইসলাম, শেরপুর প্রেসক্লাবের সভাপতি রফিকুল ইসলাম আধার ও সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল সহ জেলা পুলিশের উধ্বর্তন কর্মকর্তাগণ এবং বীর মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যগণ এবং বীর মুক্তিযোদ্ধা পুলিশ পরিবারের স্বজনবৃন্দ এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়া সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

    সংবর্ধনা প্রদান পরবর্তী পুলিশ লাইন্স হলরুমে শেরপুর জেলা পুলিশের উদ্যোগে মহান বিজয় দিবস – ২০২৩ উপলক্ষে আয়োজিত প্রীতিভোজ অবসরপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা পুলিশ সদস্য, বিভিন্ন পদমর্যাদা পুলিশ সদস্য সহ স্থানীয় গণমাধ্যম কর্মীদের সাথে সম্মানিত পুলিশ সুপার মোনালিসা বেগম পিপিএম-সেবা মহোদয় অংশগ্রহণ করেন।

    উল্লেখ্য, শেরপুর জেলা পুলিশের উদ্যোগ আয়োজিত অনুষ্ঠানে শেরপুর জেলার ১২ জন অবসরপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যদের মাঝে উপহার সামগ্রী হিসাবে সম্মাননা স্মারক, ক্রেস্ট, কৃষ্ণচূড়া গাছের চারা ও কমফোর্টার প্রদান করা হয়েছে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com