ঢাকাThursday , 14 December 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • শেরপুর মহান বিজয় দিবস কাবাডি প্রতিযোগিতা এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত

    admin
    December 14, 2023 8:27 pm
    Link Copied!

    স্টাফ রিপোর্টার এসডি সোহেল রানা,,
    শেরপুর জেলা পুলিশের উদ্যোগে বাংলাদেশের জাতীয় ও গ্রাম বাংলার ঐতিহ্যবাহী খেলা কাবাডি মহান বিজয় দিবস ২০২৩ উপলক্ষে “মহান বিজয় দিবস কাবাডি প্রতিযোগিতা-শুভ উদ্বোধন করা হয়েছে।

    বৃহস্পতিবার (১৪ই ডিসেম্বর) বিকালে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়াম মাঠে পুলিশ সুপার, শেরপুর মহোদয়ের পক্ষে মহান বিজয় দিবস কাবাডি প্রতিযোগিতা-এর শুভ উদ্বোধন ঘোষণা করেন অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অর্থ মোঃ খোরশেদ আলম পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত।

    এসময় অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোঃ সাইদুর রহমান, শেরপুর সদর থানার অফিসার ইনচার্জ মোঃ এমদাদুল হক,ঝিনাইগাতি থানার অফিসার ইনচার্জ বছির আহমেদ বাদল, নকলা থানার অফিসার ইনচার্জ মোঃ কাদের মিয়া,
    জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জনাব মানিক দত্ত সহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদা পুলিশ সদস্য ও বিভিন্ন প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক উপস্থিত ছিলেন।

    শেরপুর জেলা পুলিশেরর উদ্যোগে আয়োজিত “মহান বিজয় দিবস কাবাডি প্রতিযোগিতা-২০২৩” এ শেরপুর জেলার পাঁচ থানার পাঁচটি কাবাডি দল নকআউট পর্বের ভিত্তিতে খেলায় অংশগ্রহণ করবে। উদ্বোধনী খেলায় নিদিষ্ট সময়ে শেরপুর সদর থানা কাবাডি দল ৬৫ ও নালিতাবাড়ী থানা কাবাডি দল ১৯ পয়েন্ট অর্জন করে এবং শেরপুর সদর থানা কাবাডি দল জয় লাভ করে।

    গ্রাম বাংলার ঐতিহ্যবাহী কাবাডি খেলাকে দেশব্যাপি ছড়িয়ে দিতে শেরপুর জেলা পুলিশের এই ব্যতিক্রমী আয়োজন করা হয়েছে। আগামী ১৬ ডিসেম্বর, মহান বিজয় দিবস-২০২৩ এর মাহেন্দ্রক্ষণে মহান বিজয় দিবস কাবাডি প্রতিযোগিতা-২০২৩ এর ফাইনাল খেলা শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত হবে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com