ঢাকাWednesday , 13 December 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • বগুড়ার শিবগঞ্জে নিজ বাড়িতে ট্রাক ড্রাইভার রুবেল খুন স্ত্রী আটক

    admin
    December 13, 2023 4:38 pm
    Link Copied!

    এস আই সুমন,স্টাফ রিপোর্টার,বগুড়াঃ বুধবার সকালে বগুড়ার শিবগঞ্জ সদর ইউনিয়নের পূর্বজাহাঙ্গীরাবাদ চাউলিয়াপাড়া গ্রামে নিজ বাড়িতে রুবেল হোসেন(২৮) নামের এক ট্রাক ড্রাইভার খুন হয়েছে। সে অত্র গ্রামের জামাত আলীর ছেলে।
    নিহত রুবেল হোসেন গত ১২ বছর পূর্বে একই গ্রামের সুলতান হোসেন এর কন্যা সিমা বেগম (২৩) কে বিয়ে করে। দাম্পত্য জীবনে তাদের ৮বছরের একটি পুত্র সন্তান রয়েছে।স্থানীয় লোক জন বলেন,নিহতের স্ত্রী কয়েক বছর যাবৎ পরকিয়া সম্পর্কে জড়িয়ে পরে। এ নিয়ে স্বামী স্ত্রী মধ্যে ঝগড়া বিবাদ লেগেই থাকতো।
    নিহত রুবেলের বড় ভাই রজ্জব আলী জানান, রুবেলের স্ত্রী পরকিয়া সম্পর্কে জড়িয়ে পরায় এ হত্যাকান্ড ঘটতে পারে। পরকিয়া প্রেমিকের কথামত ভাড়াটিয়া লোকজন দ্বারা আমার ভাইকে নির্মমভাবে খুন করা হয়েছে মর্মে তিনি দাবী করেন।

    নিহতের স্ত্রী সিমা বেগম বলেন, আমি পার্শ্ববর্তী আমার বাবার বাড়িতে বসবাস করি। পারিবারিক কলোহের কারণে আমি স্বামীর বাড়িতে থাকিনা। তিনি আরও জানান আমাদের ১২ বছর পূর্বে বিয়ে হয়েছে। গত ১২ ডিসেম্বর তালাক হয়েছিলো তার তিন মাস পর আবার বিয়ে হয়েছে। গতরাত ১১টার দিকে আমার মায়ের বাড়িতে আমার স্বামী খাওয়া দাওয়া করে সকালে ডেকে দেওয়ার কথা বলে তার বাড়ি হতে চলে যায়। সকালে স্বামীকে ডেকে কোন সাড়া না পেয়ে মই দিয়ে বাড়ির ভিতরে প্রবেশ করে শয়ন কক্ষে স্বামী মৃতদেহ দেখতে পেয়ে চিৎকার দেই।

    শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ(ওসি) আব্দুর রউফ বলেন, খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (শিবগঞ্জ সার্কেল) তানভীর আহমেদ সহ ঘটনাস্থল পরিদর্শন করেছি,তদন্ত চলছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রুবেলকে হত্যা করে লাশ শয়ন কক্ষে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। তবে লাশের বাম হাতে আঘাতের চিহ্ন রয়েছে। মৃতদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। জিজ্ঞাসাবাদ এর জন্য নিহতর স্ত্রী সিমা বেগম কে আটক করা হয়েছে।
    এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে।

    এস আই সুমন
    স্টাফ রিপোর্টার,বগুড়া।
    তারিখঃ ১৩/১২/২০২৩ ইং

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com