ঢাকাFriday , 8 December 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • দৈনিক আমারদেশ প্রতিদিন এর জেলা প্রতিনিধি আলী আজগর রবিনের এর উপর সন্ত্রাসীদের অতর্কিত হামলা

    admin
    December 8, 2023 11:45 pm
    Link Copied!

    নিজস্ব প্রতিবেদক///এডি প্রতিদিন

    রায়পুরে দক্ষিণ চরবংশীতে আঃরব বেপারীর নেত্রীত্বে সাংবাদিকের উপর অতর্কিত হামলা চালিয়েছে কয়েক জন ব্যাক্তি। শুক্রবার বিকাল ৪:৩০ মিনিটের দিকে ০৮নং দক্ষিণ চরবংশী ইউনিয়ন কালু বেপারীর হাট পোস্ট অফিস এর সামনে এ ঘটনা ঘটে।এতে দৈনিক আমারদেশ পত্রিকার সহ বার্তা সম্পাদক আলী আজগর রবিন ও তার ভাই ও ২বছরে সন্তান আঘাত প্রাপ্ত হয়।

    জানা যায় বড় ভাই আলী আজগর রবিন তার শশুর বাড়িতে যায়।আশার সময় মোটরসাইকেল এর তেল শেষ হয়ে যার। এতে তার ছোট ভাই কে তেল নিয়ে আসতে বলে।আশার পথে রাস্তা দিয়ে হাস চলে আশে।এতে সে পরে গিয়ে পায়ে ইনজুরি হয়।স্থানীয়দের পরামর্শে হাসটি জবাই করে হাস মালিক কে দেওয়া হয়।এবং এলাকাবাসী বলে গরীব মানুষ সে,তাই হাসের মূল্য বাবত ১হাজার টাকা দিতে রাজি হয়েছে।

    তখন চলে আশার পথে সাংবাদিক আলী আজগর রবিন ও তার ভাই এর মোটরসাইকেল গতিরোধ করে।আঃরব সহ কয়েকজন।একপর্যায়ে তার ভাই কে মারধর করে।এগিয়ে আশে বড় ভাই সাংবাদিক আলী আজগর রবিন। এতে তার উপরেও হামলা চালায়।এসময় মোটরসাইকেল থাকা তার ২ বছরের ছেলে গাড়ি থেকে পরে যায়। সাংবাদিক সহ তার ৩জন আহত হয়।

    খবর পেয়ে হাজিমারা পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবুল কালাম আজাদ ঘঠনা স্থান থেকে তাদের উদ্ধার করে।সাংবাদিক আলী আজগর রবিন এখন রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দিন আছে। এবিষয়ে রায়পুর থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। আসামিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহিত আছে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com