ঢাকাThursday , 7 December 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • নওগাঁয় সাজাপ্রাপ্ত আসামি অভিজিত গ্রেপ্তার

    admin
    December 7, 2023 10:15 am
    Link Copied!

    বিশেষ প্রতিনিধি: মোঃ সাইদুর রহমান অনিক
    ৭ ডিসেম্বর ২০২৩

    নওগাঁয় চেক ডিজঅনার মামলায় এক বছরের সাজাপ্রাপ্ত আসামি ব্যবসায়ী অভিজিত সাহাকে (৩২) গ্রেপ্তার করেছে থানা পুলিশ। বুধবার (৬ ডিসেম্বর) দুপুরে ওই ব্যবসায়ীকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসান। এর আগে গত মঙ্গলবার (৫ ডিসেম্বর) দিবাগত রাতে শহরের বাটার মোড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। অভিজিত সাহা নওগাঁ সদর উপজেলার চকদেবপাড়া এলাকার বিমল সাহা’র ছেলে।
    পুলিশ সূত্রে জানা গেছে, ২০২০সালের একটি এনআই অ্যাক্ট এনআরবিসি ব্যাংকের নওগাঁ শাখার (চেক ডিজঅনার) মামলায় ব্যবসায়ী অভিজিত সাহাকে এক বছরের বিনাশ্রম কারাদন্ড এবং অর্থদন্ড দেন আদালত। আসামী পলাতক থাকায় তার বিরুদ্ধে সাজা পরোয়ানাসহ গ্রেপ্তারি পরোয়ানা হয়। এরপর মঙ্গলবার (০৫নভেম্বর) রাতে নওগাঁ শহরে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসান বলেন, অভিজিত সাহা একজন সাজাপ্রাপ্ত আসামী। তার বিরুদ্ধে চেকের একটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা হয়েছিল। আদালত থেকে গ্রেপ্তারি পরোয়ানার নথীপত্র থানায় আসার পর তাকে গ্রেপ্তার করা হয়। আইনানুগ প্রক্রিয়া শেষে বুধবার আসামীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com