ঢাকাThursday , 7 December 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • জয়পুরহাটে অবরোধের সমর্থনে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

    admin
    December 7, 2023 6:53 pm
    Link Copied!

    হারুন অর রশিদ
    বিশেষ প্রতিনিধি

    শেখ হাসিনা সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের একদফা দাবী ও অবৈধ নির্বাচনী তফসিল বাতিলের দাবিতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)র ডাকে দেশব্যাপী সর্বাত্মক অবরোধের সমর্থনে জয়পুরহাটে ক্ষেতলাল থানা, পৌর বিএনপি ও সহযোগী সংগঠনের আয়োজনে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
    উক্ত অবরোধ ও বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন জয়পুরহাট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপি, জাতীয় নির্বাহী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা।

    ৭ই ডিসেম্বর ২০২৩, বৃহস্পতিবার জয়পুরহাট-বগুড়ার আঞ্চলিক মহাসড়কের বটতলীতে অনুষ্ঠিত অবরোধ ও বিক্ষোভ মিছিলে আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সদস্য মোঃ আব্বাস আলী, জাতীয়তাবাদী আইনজীবি ফোরামের সদস্য এ্যাড রুহুল আমিন ফারুক, জয়পুরহাট জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রাইসুল আলম রিপন।

    বিক্ষোভ মিছিল শেষে অবৈধ শেখ হাসিনার সরকারের পতনের ডাক দিয়ে বক্তারা বলেন দেশে সুষ্ঠু গণতন্ত্র ফিরিয়ে এনে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের মাধ্যমে অবাধ ও সুষ্ঠু নির্বাচন করতে হবে বলে দাবী জানান। বক্তারা দেশনেত্রী খালেদা জিয়ার ও দেশনায়ক তারেক রহমানের নিঃশর্ত মুক্তি দাবী করেন।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com