ঢাকাMonday , 4 December 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • ইতিহাস রচিত নাম করণ নিয়ে “মহাস্থান বার্তা” একপেশে নয় প্রকাশ হোক বস্তুনিষ্ঠ সংবাদ এমপি জিন্নাহ

    admin
    December 4, 2023 6:04 pm
    Link Copied!

    এস আই সুমন,স্টাফ রিপোর্টার,বগুড়াঃ মহাস্থান প্রেসক্লাব কর্তৃক প্রকাশিত মাসিক মহাস্থান বার্তা পত্রিকা, সোমবার বিকাল ৩টায় ৩৭ বগুড়ার-২ শিবগঞ্জ আসনের জাতীয় সংসদ সদস্য বীরমুক্তি যোদ্ধা আলহাজ্ব শরিফুল ইসলাম জিন্নাহ (এমপি’র) হাতে তুলে দেওয়া হয়। এসময় তিনি বলেন, বর্তমান সময়ে অনেক পত্রিকা আজ বিলুপ্তির পথে। সেই সময়ে এসে ইতিহাস রচিত বগুড়ার মহাস্থানগড়ের নামকরণ নিয়ে “মহাস্থান বার্তা” একপেশে সংবাদ নয়, বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মধ্য দিয়ে পত্রিকার যাত্রা শুভ হোক।
    সমকালীন বিষয়ে যে ঘটনা ঘটে, সেটাই বস্তুনিষ্ঠতার সঙ্গে তুলে ধরতে হবে। সংবাদ পরিবেশন উন্নত মানের হতে হবে। শুধু ভালো কাগজ, ভালো ছাপা নিয়ে পত্রিকা শ্রেষ্ঠ হয় না। থাকতে হবে সত্যিকারের সাংবাদিক, যারা সত্যকে উন্মোচিত করতে চির আগ্রহী।

    এদের নিয়েই পত্রিকা বাঁচে অথবা মরে। তিনি মহাস্থান বার্তার উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে পত্রিকার সফলতা কামনা করেছেন। এসময় উপস্থিত ছিলেন, রায়নগর ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি, মহাস্থান প্রেসক্লাবের সভাপতি আনিছুর রহমান মিটু, সাধারণ সম্পাদক এসআই সুমন, যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান, কোষাধ্যক্ষ গোলাম রব্বানী শিপন, প্রচার সম্পাদক আব্দুল বারী,নির্বাহী সদস্য আজিজুল হক বিপুল, সমাজ সেবক মোজাফফর হোসেন প্রমূখ।

    এস আই সুমন
    স্টাফ রিপোর্টার,বগুড়া।
    তারিখঃ ৪/১২/২০২৩ ইং

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com