ঢাকাSunday , 3 December 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • শেরপুরে সাংবাদিকদের সাথে র‌্যাবের জামালপুর ক্যাম্পের কমান্ডার মেজর আবরার ফয়সালের মতবিনিময় সভা অনুষ্ঠিত

    admin
    December 3, 2023 7:57 pm
    Link Copied!

    শেরপুর প্রতিনিধি:
    মোঃ লাভলু ইসলাম প্রাবন।

    শেরপুরে জেলা পর্যায়ে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন র‌্যাব-১৪, সিপিসি-১ জামালপুর ক্যাম্পের নবাগত কোম্পানী কমান্ডার মেজর মো. আবরার ফয়সাল সাদী। ৩ ডিসেম্বর রবিবার বিকেলে শেরপুর প্রেসক্লাব মিলনায়তনে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
    মতবিনিময়কালে র‌্যাব কমান্ডার মেজর মো. আবরার ফয়সাল সাদী বলেন, র‌্যাব শুরু থেকেই সন্ত্রাস-নাশকতা, মাদক ও জুয়াসহ গুরুতর অপরাধ নিয়ন্ত্রণ ও নির্মূলে কাজ করে যাচ্ছে। দিন দিন র‌্যাবের কাজের পরিধি বাড়ছে। শেরপুর অঞ্চলে মাদক, জুয়ার পাশাপাশি সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধে কাজ করছে। মাদক, জুয়া ও নাশকতার বিরুদ্ধে র‌্যাবের জিরো টলারেন্স নীতি রয়েছে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ওইসব অপরাধ প্রতিরোধে র‌্যাব সর্বোচ্চ সতর্কাবস্থায় রয়েছে। তিনি সাংবাদিকদের তথ্য আদান-প্রদানসহ ঝুঁকিপূর্ণ পেশাগত দায়িত্ব পালনে র‌্যাবের সহযোগিতা থাকবে বলে আশ্বস্ত করে বলেন, সাংবাদিকরা সমাজের বিবেক। অপরাধ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে তাদের সহযোগিতা অপরিহার্য।

    মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন শেরপুর প্রেসক্লাব সভাপতি রফিকুল ইসলাম আধার। প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জলের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাবেক সভাপতি শরিফুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন ও সাবিহা জামান শাপলা, যুগ্ম সাধারণ সম্পাদক মানিক দত্ত, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন সোহেল, সাংগঠনিক সম্পাদক সোহেল রানা, সহ-সাংগঠনিক সম্পাদক নুরে আলম চঞ্চল, দপ্তর সম্পাদক মারুফুর রহমান, নির্বাহী সদস্য দেবাশীষ সাহা রায়, সিনিয়র সাংবাদিক জিএম আজফার বাবুল, সঞ্জীব চন্দ বিল্টু, তালাত মাহমুদ, আব্দুর রফিক মজিদ, ইমরান হাসান রাব্বী, ইউসূফ আলী রবিন, নাঈম ইসলাম প্রমুখ।
    অনুষ্ঠানের শুরুতে নবাগত কোম্পানী কমান্ডার মেজর মো. আবরার ফয়সাল সাদীকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়। ওইসময় র‌্যাবের উপ-সহকারী পরিচালক মো. মিজানুর রহমান ও মো. বাদশা মিয়াসহ জেলায় কর্মরত অর্ধশতাধিক গণমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com