ঢাকাFriday , 1 December 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • বগুড়ায় তামিম গ্রুপ ১ম বিভাগ জেলা ফুটবল লীগে চ্যাম্পিয়ন শহীদ তারেক সংঘ

    admin
    December 1, 2023 10:17 pm
    Link Copied!

    এস আই সুমন,স্টাফ রিপোর্টার,বগুড়াঃ বগুড়ায় তামিম গ্রুপ ১ম বিভাগ জেলা ফুটবল লীগের ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। খেলায় সাইশাইন ক্লাবকে ১-০ গোলে পরাজিত করে শহীদ তারেক সংঘ চ্যাম্পিয়ন হয়। শুক্রবার (১ ডিসেম্বর) বিকেলে বগুড়ার বীর মুক্তিযোদ্ধা মমতাজ উদ্দিন স্টেডিয়ামে জেলা ফুটবল এসোসিয়েশন আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন জেলা পুলিশ সুপার ও সদ্য পদোন্নতিপ্রাপ্ত এ্যাডিশনাল ডিআইজি সুদীপ কুমার চক্রবর্তী।

    জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি সুলতান মাহমুদ খান রনির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. মাসুদুর রহমান মিলন সিআইপি। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, তামিম গ্রুপের এ্যাডমিন এইচ এম ওয়াজিউদ্দিন আহম্মেদ, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি শামীম কামাল শামীম, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ সার্জিল আহম্মেদ টিপু, জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বাবু, সদস্য আতিকুর রহমান আতিক, দিলরুবা আমিনা আক্তার বানু সুইটি, জাকিয়া সুলতানা আলেয়া, শহিদুল ইসলাম স্বপন, আলাউদ্দিন প্রমুখ।

    শেষে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেন।

    এস আই সুমন
    স্টাফ রিপোর্টার,বগুড়া।
    তারিখঃ ১/১২/২০২৩ ইং

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com