ঢাকাFriday , 1 December 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • বগুড়ার মোকামতলায় সড়ক দুর্ঘটনায় প্রাণ ঝড়লো কাভার্ডভ্যান চালকের

    admin
    December 1, 2023 11:07 am
    Link Copied!

    এস আই সুমন,স্টাফ রিপোর্টার,বগুড়াঃ বগুড়ার শিবগঞ্জের মোকামতলায় সড়ক দুর্ঘটনায় কাভার্ডভ্যান চালক নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছেন কাভার্ডভ্যানের সহকারী। ১ডিসেম্বর,শুক্রবার ভোরে উপজেলার রংপুর বগুড়া মহাসড়কের মোকামতলা আন্ডারপাস ব্রিজের ওপর এ দুর্ঘটনা ঘটে।

    নিহত কাভার্ডভ্যান চালকের নাম মিরাজ(২২)। তিনি রংপুর জেলার গঙ্গাচড়া উপজেলার জয়দেব কৈপাড়া গ্রামের বাসিন্দা। আহত সহকারীর নাম আতিয়ার (৩০)। তিনি একই এলাকার বাসিন্দা।

    স্থানীয় সূত্রে জানা যায়, রংপুর দিক থেকে আসা কার্গো পরিবহন নামে একটি কাভার্ডভ্যান মোকামতলা আন্ডারপাস ব্রিজের ওপর পৌঁছালে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই মারা যান কাভার্ডভ্যানের চালক। আহত সহকারীকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে।

    গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুর রহমান বলেন, এঘটনায় কাভার্ডভ্যান ও ট্রাক আটক করা হইছে। ট্রাকচালক পলাতক। মামলা প্রক্রিয়াধীন।

    এস আই সুমন
    স্টাফ রিপোর্টার,বগুড়া।
    তারিখঃ ১/১২/২০২৩ ইং

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com