ঢাকাWednesday , 29 November 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • সিরাজগঞ্জ রায়গঞ্জ তাড়াশ আসনে সতন্ত্রসহ নির্বাচনে অংশ নিবেন সাতজন

    admin
    November 29, 2023 5:09 pm
    Link Copied!

    রেজাউল করিম, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি

    আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯৮ আসনে প্রার্থী ঘোষণা করেছে আওয়ামী লীগ। এই প্রেক্ষাপটে ক্ষমতাসীন দলের মনোনয়ন-বঞ্চিত হয়ে নিজ সমর্থকদের সঙ্গে বৈঠক শেষে কয়েকজন বিদ্রোহী প্রার্থী সরাসরি জানিয়েছেন, তাঁরা নৌকার বিরুদ্ধে নয় কর্মী সমর্থকদের চাপে নির্বাচন করবেন। জনপ্রিয়তার পরীক্ষায় উত্তীর্ণ হয়ে তাঁরা সংসদ সদস্য পদে জয়ী হবেন বলেও জানিয়েছেন।
    মঙ্গলবার (২৮ নভেম্বর) সিরাজগঞ্জ – ৩ আসনের রায়গঞ্জ উপজেলা থেকে ইতোমধ্যে আওয়ামী লীগের মনোনয়ন-বঞ্চিত ৩ প্রার্থী স্বতন্ত্র হিসেবে নির্বাচনের ঘোষণা দিয়েছেন।
    স্বতন্ত্র প্রার্থীদের প্রায় সবারই বক্তব্য- যেহেতু স্বতন্ত্র প্রার্থী হয়ে প্রতিদ্বন্দ্বিতার বিষয়ে দলীয় কোন সমস্যা নেই,সেই হিসেবে স্বতন্ত্র প্রার্থী হতে বাধা নেই।
    সিরাজগঞ্জ -৩ (রায়গঞ্জ-তাড়াশ) আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান সংসদ সদস্য অধ্যাপক ডাঃ আব্দুল আজিজ। এই আসনে মোট ভোটার সংখ্যা ৪ লাক্ষ ১৪ হাজার ২৬৭ ।
    দলীয় মনোনয়ন-বঞ্চিত হওয়ার পরপরই আসনটিতে স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা দিয়ে ফরম উত্তোলন করেছেন কেন্দ্রীয় কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য সাখাওয়াত হোসেন সুইট,সাবেক উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা আওয়ামী লীগের সদস্য শরিফুল আলম খন্দকার শরিফ,উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল হালিম খাঁন দুলাল।
    অন্যদিকে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো. জাকির হোসেন ( জাতীয় পার্টি),কেন্দ্রীয় কমিটির নেতা এ্যড:মো.গোলাম মোস্তফা মন্টু ( বি এন এম), গত জাতীয় সংসদ নির্বাচনে বাঘ মার্কা প্রতিক নিয়ে অংশগ্রহণ করে ছিলেন। তিনি আল- আরাফা
    গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মুহা: নুরুল ইসলাম উজ্জ্বল (স্বতন্ত্র প্রার্থী)।এ নিয়ে আওয়ামী লীগ,জাতীয় পার্টি,বিএনএমসহ সিরাজগঞ্জ-৩ আসনে মোট ৬জন স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com