ঢাকাTuesday , 28 November 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • মাগুরা-২ আসনের নৌকা মনোনীত প্রার্থী’র বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদন

    admin
    November 28, 2023 11:04 pm
    Link Copied!

    সুজন মাহমুদ, ব্যুরো প্রধান খুলনা //

    আজ ২৮ নভেম্বর মঙ্গলবার বিকাল ৩ ঘটিকায় মাগুরা-২ আসনের বারবার নির্বাচিত বর্তমান এমপি ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৫ম বারের মতো উক্ত আসনে বাংলাদেশ আওয়ামী লীগের ( নৌকার ) মনোনয়ন পেয়েছেন সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার।
    দলীয় মনোনয়ন প্রাপ্ত হয়ে তিনি আজ বিকেলে তার নির্বাচনী এলাকায় আসেন।এসময় মহম্মদপুর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে অপেক্ষমাণ শত শত নেতাকর্মীদের শুভেচ্ছা গ্রহণ এবং কুশলাদি বিনিময় করেন।এরপর সবাইকে সাথে নিয়ে মহম্মদপুর উপজেলা পরিষদের অভ্যন্তরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে শ্রদ্ধা নিবেদন করেন।

    শ্রদ্ধা নিবেদন শেষে অপেক্ষমাণ নেতাকর্মীদের সাথে আলোচনায় এমপি বীরেন শিকদার বলেন,
    বঙ্গবন্ধু কন্যা ও আওয়ামী লীগের সভানেত্রী দেশরত্ন শেখ হাসিনা আমাকে ৫ম বার মনোনয়ন দিয়ে আপনাদের কাছে পাঠিয়েছেন,আমার এই প্রাপ্তি আপনাদের জন্যই সম্ভব হয়েছে,আপনারা পাশে থাকলে আমি আমার নির্বাচনী এলাকার চলমান বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকাণ্ড গুলো এগিয়ে নিয়ে যেতে পারবো,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন আপনাদের স্বপ্ন স্মার্ট বাংলাদেশ গঠন করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পারবো।আপনাদের কাছে আমার ঋণ আরও বেড়ে গেছে আমার নির্বাচনী এলাকা আপনাদের সাথে নিয়ে স্মার্ট মাগুরা-২ আসনে রুপান্তর করবো।
    আপনারা বাড়িতে বাড়িতে গিয়ে মানুষের কাছে শেখ হাসিনার জন্য দোয়া ও আশীর্বাদ প্রার্থনা করবেন এবং নৌকার পক্ষে ভোট প্রার্থনা করবেন, উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে মাননীয় প্রধানমন্ত্রীকে সহযোগিতা করবেন।
    এসময় মহম্মদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড আঃ মান্নান,উপজেলা যুবলীগের সভাপতি অধ্যক্ষ বিপ্লব রেজা বিকো,উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ সুজন শিকদার,সাধারণ সম্পাদক মোঃ সাজ্জাদুর রহমান সাগর,রাজাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শাকিরুল ইসলাম খাঁন, নহাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ তৈয়েবুর রহমান তুরাপ, বাবুখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর সাজ্জাদ হোসেন,বিনোদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শিকদার মিজানুর রহমান,বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি /সাধারণ সম্পাদক সহ বিভিন্ন পর্যায়ের নেতৃত্ব বৃন্দ উপস্থিত ছিলেন।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com