ঢাকাMonday , 27 November 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • ঢাকায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এমপি নাবিলের শ্রদ্ধা

    admin
    November 27, 2023 10:26 am
    Link Copied!

    ঢাকায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এমপি নাবিলের শ্রদ্ধা। ঢাকায় ধানমন্ডীর ৩২ নম্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছেন যশোর সদর ৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ ও অন্নান্যরা। পুনরায় আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পাওয়ায়া সোমবার (২৭ নভেম্বর) সকালে তিনি শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে দিনের কাজ শুরু করেন। এ সময় তার সাথে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক কাজী এনাম আহমেদ, যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল, জেলা আওয়ামী লীগ নেতা সুখেন মজুমদার, ইউপি চেয়ারম্যান আলিমুজ্জামান মিলন, শরিফুল ইসলাম ও আবু সিদ্দিক, জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন‌ অন্নান্যরা।
    প্রসঙ্গত গত তিন টার্ম ধরে যশোর ৩ আসনে সংসদ সদস্য আছেন কাজী নাবিল আহমেদ। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও তিনি এ আসনের জন্য আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেয়েছেন। মঈন উদ্দীন যশোর জেলা প্রতিনিধি এ ডি বি বাংলা।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com