ঢাকাSunday , 14 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • স্বর্ণপদক প্রাপ্ত ইউপি চেয়ারম্যান নবীদুল সদর উপজেলা পরিষদ নির্বাচনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী

    admin
    January 14, 2024 7:25 pm
    Link Copied!

    সাথী সুলতানা,স্টাফ রিপোটার ;

    দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন শেষ হওয়া মাত্রই শুরু হয়েছে উপজেলা পরিষদ নির্বাচনের আনাগোনা।চলতি মাসেই উপজেলা নির্বাচনের তফসিল।এবার সিরাজগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ১০ নং সায়দাবাদ ইউনিয়ন পরিষদের বার বার নির্বাচিত জননন্দি চেয়ারম্যান আলহাজ্ব মো: নবীদুল ইসলাম।তিনি সয়দাবাদ ইউনিয়নের মুলিবাড়ি গ্রামের মৃত মো: দেলোয়ার হোসেন এর ছেলে।
    নবীদুল সয়দাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে সফলভাবে দায়িত্ব পালন করে আসছেন।তৃণমূল রাজনীতিতে পরীক্ষিত নেতা। তাকে ঘিরে নেতাকর্মীরা উজ্জীবিত। আন্দোলন সংগ্রামে রাজপথের লড়াকু সৈনিক হিসেবে তিনি পরিচিত।২০১১ সালে ৫নং ওয়ার্ড যুবলীগের সম্পাদক ও ২০১৪ সালে ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক পদ পান।২০১৬ সালে নৌকা প্রতীকে নির্বাচন করে ইউপি চেয়ারম্যান নির্বাচিত হন।২০১৮ সালের সম্মেলনে আবারও আ’লীগের সাধারণ সম্পাদক হন।এরপর ২০২৩ সালের সম্মেলনেও আ’লীগের সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পান এবং এর আগে ২০২১ সালে আ’লীগের মনোনীত নৌকা প্রতীকে ইউপি নির্বাচনে বিনা প্রতিদ্বন্দিতায় বিজয়ী হয়েছেন।মুজিবকন্যা মানবতার মা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্ব ও আদর্শ্যের আদর্শিত ব্যক্তিত্ব, যিনি একজন সাদা মনের মানুষ,পরোপকারী, মাদকের বিরুদ্ধে সোচ্চার,ন্যায় বিচারক,কর্মীবান্ধব,স্থানীয় রাজনীতি সুসংগঠিত করেছেন,সদর উপজেলাসহ সর্বস্তরের জনতার গর্ব ও অহংকার আশা-আকাঙ্খার প্রদীপ হয়েছেন। যিনি মেহনতী ও শ্রমজীবি খেটে খাওয়া সাধারণ নিরীহ মানুষের সুখ-দুঃখের সর্বসময়ের সাথী। এলাকার মানুষের সুখে দুঃখে নিজেকে উৎসর্গ করেছেন।এছাড়াও করোনা মহামারিতে জনসচেতনতা সৃষ্টি ও সমাজসেবায় গৌরবময় অবদানের স্বীকৃতিস্বরূপ বিশেষ অবদানের জন্য স্বর্ণপদক পান।
    চেয়ারম্যান আলহাজ্ব মো: নবীদুল ইসলাম বলেন, আপনারা জানেন অনেক বছর যাবৎ সয়দাবাদ ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক সফলভাবে দায়িত্ব পালন করেছি ও নৌকা প্রতীকে বার বার বিপুল ভোটে বিজয়ী চেয়ারম্যান হিসেবে ন্যায় নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছি।নিজের আদর্শ,মেধা ও সৎসাহসীকতা দিয়ে সয়দাবাদ ইউনিয়নের উন্নয়ন প্রসারিত করেছি।আন্দোলন সংগ্রামে মাঠে থেকেছি।কোনো রক্তচক্ষুকে ভয় পাইনি। আমি জনগণের পাশে থেকে সেবা করতে চাই। আমাকে সদর উপজেলা পরিষদের নির্বাচনে দল থেকে নৌকা প্রতীকে মনোনয়ন দিলে সিরাজগঞ্জ সদর উপজেলাকে মডেল উপজেলা হিসেবে গড়ে তুলবো এবং জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যহত রাখবো। আশাকরি আওয়ামী লীগের হাইকমান্ড আমাকেই মনোনীত করবে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com