ঢাকাThursday , 14 December 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • সিরাজগঞ্জে নওদা ফুলকোচা সরঃ প্রাথমিক বিদ্যালয়ে লাঞ্চের আগেই ঝুলছে তালা

    admin
    December 14, 2023 8:25 pm
    Link Copied!

    রেজাউল করিম, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি

    শিক্ষাই জাতির মেরুদণ্ড আর সেই মেরুদণ্ড ভেঙে দিয়ে দুপুরে লাঞ্চের আগেই শিক্ষকরা শিক্ষা প্রতিষ্টানের সকল ক্লাস রুম এবং প্রধান ফটকে তালা মেরে চলে যায় নিজ নিজ নীড়ে।
    গত ১৪ ই ডিসেম্বর বৃহস্পতিবার সরেজমিনে গিয়ে জানা যায় সিরাজগঞ্জ সদর উপজেলার ছোনগাছা ইউনিয়নের নওদা ফুলকোচা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরে লাঞ্চের আগেই বেলা একটার পর পরই ছাত্র / ছাত্রীদের ছুটি দিয়ে সকল ক্লাস রুম বন্ধ করে প্রধান গেটে তালা ঝুলিয়ে শিক্ষক শিক্ষিকা সহ স্কুলের দপ্তরি নিজ নিজ বাসায় গিয়ে আরাম আয়েশে সময় কাটান।

    এসময় প্রধান শিক্ষিকা মাসুদা খাতুন এর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন আমি ছুটি নিয়েছি, আবার বলেন আমার ট্রেনিং আছে, আবার বলেন আমি অসুস্থ তাই একটু আগেই আরেক ম্যাডামকে দায়িত্ব দিয়ে আমি চলে এসেছি।

    তিনি আরও বলেন স্কুলে তালা মেরে সবাই চলে গেছে তা আমার জানা নাই তবে যদি তাই হয় তাহলে আমি সবাইকে ফোন করে আবার স্কুলে আসতে বলি।

    এদিকে স্কুলের সভাপতি জোতি বলেন স্কুলের স্টাফের সকল শিক্ষক শিক্ষিকা সবাই অনেক অনিয়ম করে আমার কোন কথাই গুরুত্ব সহকারে দেখন না আমি ওদের সাথে পেরে উঠতে পারছি না আপনারা আপনাদের পেশাগত দায়িত্ব পালন করতে এই স্কুলের সকল অনিয়ম দূর্নীতির চিত্র তুলে ধরেন।
    তিনি আরও বলেন বেলা দুপুরের পরেই স্কুলে তালা মেরে স্কুল বন্ধ করে উঊর্তন কতৃপক্ষকে না জানিয়ে চলে যাওয়া বিরাট অপরাধ। সরকারি একটি শিক্ষা প্রতিষ্টানে এরকম অপরাধ মূলক ঘটনা মেনে নেওয়া যায় না। আমি খুব দ্রুতই শিক্ষা অফিসার বরাবর অভিযোগ দায়ের করবো।
    স্কুলের দপ্তরি ইমরান নাজির বলেন সবাই চলে গেছে তাই আমি স্কুলে তালা মেরে বাসায় খেতে গিয়েছিলাম। এদিকে স্থানীয় কয়েকজন সাধারণ জনতা বলেন এরা মাঝেমধ্যেই এভাবেই চলে যায়। এর একটি সমাধান আপনারা করেন। এভাবে স্কুল চললে ছেলে মেয়েদের লেখা পড়া শেষ হয়ে যাবে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com