ঢাকাTuesday , 19 December 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • শিক্ষকদের সরকারী প্রশিক্ষণে ভোট চাইলেন প্রতিমন্ত্রী মাহবুব আলী

    admin
    December 19, 2023 5:51 pm
    Link Copied!

    চুনারুঘাট প্রতিনিধিঃমাধ্যমিক শিক্ষকদের সরকারী প্রশিক্ষণে ভোট চাইলেন প্রতিমন্ত্রী মাহবুব আলী।এ নিয়ে আচরন বিধি লঙ্ঘন ও ক্ষমতা প্রদর্শনের অভিযোগ উঠেছে।হবিগঞ্জ ৪ (চুনারুঘাট-মাধবপুর)নির্বাচন এলাকার সহকারী রির্টানিং অফিসার, চুনারুঘাট উপজেলা নির্বাহী অফিসার নিলীমা রায়হানা ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নাজরানা শুকরানা বিষয়টির সত্যতা স্বীকার করেন

    (১৯ ডিসেম্বর)মঙ্গলবার দুপুরে তিনি চুনারুঘাট পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে মাধ্যমিক শিক্ষকদের নতুন কারিকুলাম প্রশিক্ষণে অংশ গ্রহনকারী শিক্ষকদের কাছে ভোট প্রার্থনা করেন।

    এ সময় মাধ্যমিক শিক্ষক সমিতি’র সাধারণ সম্পাদক ও উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আঃ ছমদ মাষ্টার অতি উৎসাহী হয়ে ভোট চেয়ে বক্তব্য রাখেন।

    নির্বাচনী আচরণ বিধি ভঙ্গের অভিযোগ এনে উপস্থিত কয়েকজন শিক্ষক কথা বললে এবং ছবি তুলতে গেলে মাধ্যমিক শিক্ষা অফিসার নাজরানা শুকরানা তাদের চুপ খাকার জন্য অনুরোধ করেন।

    চুনারুঘাটের ইউএনও নীলিমা রায়হানা বলেন প্রশিক্ষণে মন্ত্রী মহোদয় কে যেতে নিষেধ করলেও তিনি কেন গেলেন তা তার জানা নেই।

    এদিকে প্রতিক বরাদ্দের সময় প্রতিমন্ত্রীর পুলিশ প্রহরা ও ক্ষমতা প্রদর্শন নিয়ে সাংবাদিকদের কাছে অভিযোগ করেন সতন্ত্র প্রার্থী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com