ঢাকাTuesday , 30 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের অভিযানে দৌলতপুরে ১৬৯ বোতল ফেনসিডিল সহ গ্রেফতার-৫

    admin
    January 30, 2024 11:34 pm
    Link Copied!

    মোঃ হাসমত আলী অপু, কুষ্টিয়া জেলা প্রতিনিধি
    র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।
    এরই ধারাবাহিকতায় মোঃ মারুফ হোসেন পিপিএম, অধিনায়ক র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর দিক নির্দেশনায় অদ্য ৩০ জানুয়ারি ২০২৪ খ্রিঃ সকাল ০৭.৩০ ঘটিকায় র‌্যাব-১২’র সিপিসি-১, কুষ্টিয়া কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল ‘‘কুষ্টিয়া জেলার দৌলতপুর থানাধীন খারিজাথাক গ্রামে” একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১৬৯ বোতল ফেনসিডিল (যাহার আনুমানিক মূল্য ৫,০৭,০০০/- টাকা) সহ ০৫ জন মাদক কারবারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামি ১। মোঃ বজলুর রহমান (৩৩), পিতা-মোঃ জিন্নাত আলী শেখ, ২। বিদ্যুৎ শেখ (৪৫), পিতা-মৃত ইয়ানুছ শেখ, ৩। মোঃ আব্দুর রাজ্জাক (৩২), পিতা-মৃত মোনছার মন্ডল, ৪। মোঃ শাহাজুল ইসলাম (৪১), পিতা-মোঃ ফরিদ মন্ডল এবং ৫। মোঃ সাগর শাহ (২৩), পিতা-মোঃ রবকুল শাহ, সর্ব সাং-পাকুড়িয়া, থানা-দৌলতপুর, জেলা-কুষ্টিয়া ।
    প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামিগণ দীর্ঘদিন যাবৎ লোক চক্ষুর আড়ালে কুষ্টিয়া জেলার বিভিন্ন থানা এলাকায় মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিলো।
    গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কুষ্টিয়া জেলার দৌলতপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
    এ ধরণের মাদক উদ্ধার অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২, বদ্ধপরিকর।
    তথ্য দিন-মাদক, অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।
    “,আসুন মাদককে না বলি, সুস্থ ও সুন্দর জীবন গড়ি “।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com