ঢাকাSunday , 11 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • রায়পুর দক্ষিণ চরবংশীতে ১১৮২ জেলের মাঝে চাউল বিতরণ

    admin
    February 11, 2024 3:58 pm
    Link Copied!

    আলী আজগর রবিন স্টাফ রিপোর্টারঃ

    রায়পুর উপজেলা ০৮নং দক্ষিণ চরবংশী ইউনিয়নের নিবন্ধন ভুক্ত সকল জেলেদের মাঝে চাউল বিতরণ করা হয়েছে ০৮ই ফেব্রুয়ারি রোজ বৃহস্পতিবার সকাল ০৯ঃ০০ টার সময় প্রথম ধাপ (১.২.৩.৪.৫.৬) নং ওয়ার্ড এবং শুক্রবার ০৯ ই ফেব্রুয়ারি (৭) নং ওয়ার্ড রবিবার দ্বিতীয় ধাপ ১১ই ফেব্রুয়ারি (৮.৯)নং ওয়ার্ড জেলেদের চাউল ২ লোড ৮০ কেজি করে চাউল বিলি করা হয়। এর আগে চেয়ারম্যান ও সংশ্লিষ্ট ওয়ার্ডের মেম্বার নিদের্শনায় যথাসময়ে উপস্থিত হয়ে চাউল নেন জললেরা।

    এসময় উপস্থিত ছিলেন চেয়ারম্যান আবু জাফর মোহাম্মদ সালেহ্ মিন্টু ফরায়েজী। রায়পুর উপজেলা ভারপ্রাপ্ত ট্রেগ অফিসার, চরকাচিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবু সুফিয়ান।ইউনিয়ন পরিষদের সচিব আফসার উদ্দিন, বিভিন্ন ওয়ার্ডের মেম্বারগন।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com