ঢাকাTuesday , 2 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • রায়পুরে স্বতন্ত্র প্রার্থীর মতবিনিময়, চান সুষ্ঠু ভোট

    admin
    January 2, 2024 11:58 am
    Link Copied!

    আলী আজগর রবিন স্টাফ রিপোর্টারঃ

    লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের আংশিক) আসনে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও কালোটাকা মুক্ত নির্বাচন চেয়েছেন স্বতন্ত্র প্রার্থী এ এফ জসিম উদ্দিন আহমেদ। স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এ দাবি উত্থাপন করেন। আজ সোমবার রায়পুর শহরের একটি রেস্টুরেন্টে ওই সভাটি অনুষ্ঠিত হয়। ওইসময় তিনি বলেন, দেশে একটি প্রতিযোগীতামূলক নির্বাচন সফল করতেই আমার এ অংশগ্রহণ। আমি বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক। গণতন্ত্রের স্বার্থে দেশ-বিদেশে নির্বাচনকে গ্রহণযোগ্য করার জন্যই নৌকার বিরুদ্ধে প্রার্থী হওয়া। দলীয় সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী নিজেও প্রতিযোগিতামূলক নির্বাচন চান। আমরা ওনার সেই স্বপ্নপূরণে প্রচারণা চালিয়ে যাচ্ছি। বিজয়ী হওয়ার প্রত্যাশাতেই কাজ করে যাচ্ছি।

    তিনি আসনটিতে ট্রাক প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করছেন। জয়ী হলে উপকূলীয় চরাঞ্চলের মানুষের জীবনধারা উন্নত করতে চরভিত্তিক, কৃষিভিত্তিক নানান উদ্যোগ নেওয়ারও প্রতিশ্রুতি দেন।
    ওইসময় উপস্থিত ছিলেন প্রার্থীর প্রধান নির্বাচন সমন্বয়কারী মামুনুর রশিদ, সাবেক ছাত্রলীগ নেতা তালেবুর রহমান হালান, মাহবুবুল আলম বাবু প্রমুখ।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com