ঢাকাSaturday , 30 December 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • রাজশাহীতে নৌকার প্রচার মিছিলে ১৪ দলের প্রচারণা

    admin
    December 30, 2023 8:37 pm
    Link Copied!

    মোঃ সাকিবুল ইসলাম স্বাধীন, রাজশাহী:

    রাজশাহী-২ আসনে শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ফজলে হোসেন বাদশার পক্ষে ভোটের মাঠে নেমেছে রাজশাহী ১৪ দল। এ লক্ষ্যে শনিবার বিকালে নগরীর আলুপট্টি মোড় থেকে একটি বিশাল প্রচার মিছিল বের করা হয়। শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে মিছিলটি সাহেব বাজার জিরোপয়েন্টে গিয়ে পথসভায় মিলিত হয়। মিছিলে মহানগর আওয়ামী লীগ, মহানগর ওয়ার্কার্স পার্টিসহ ১৪ দলের হাজারো নেতাকর্মীরা স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।

    নৌকার পক্ষের প্রচার মিছিলে নেতৃত্ব দিয়েছেন রাজশাহী -২ আসনে নৌকার প্রার্থী, কেন্দ্রীয় ১৪ দলের অন্যতম নেতা ফজলে হোসেন বাদশা ও বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

    পথসভায় দেয়া বক্তৃতায় নৌকার প্রার্থী ফজলে হোসেন বাদশা বলেন, রাজশাহীর মানুষ ঐক্যবদ্ধভাবে শেখ হাসিনার নৌকার পক্ষে মাঠে নেমেছেন। ১৪ দলের নেতাকর্মীদের পদচারণায় আজকের প্রচার মিছিল জনসমুদ্রে পরিণত হয়েছে। এই মিছিল প্রমাণ করে, অতিতের যেকোনো সময়ের তুলনায় ১৪ দল এখানে অত্যন্ত শক্তিশালী। আমরা প্রমাণ করতে পেরেছি, রাজশাহীর মানুষ জননেত্রী শেখ হাসিনা ও মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির সঙ্গেই আছে। প্রতিটি পাড়া মহল্লায় ১৪ দলের নেতাকর্মীসহ সাধারণ জনগণ নৌকার পক্ষে ঐক্যবদ্ধ হয়েছে। আমরা উপলব্ধি করতে পারছি চতুর্থবারের মতো এই আসনে নৌকার বিজয় সুনিশ্চিত।
    নৌকার জয় নিশ্চিত করার লক্ষ্যে দলীয় নেতা কর্মীদের মাঠে নামার নির্দেশ দিয়ে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীদের নৌকা প্রতীকের বাইরে গিয়ে কাজ করার কোনো সুযোগ নেই। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যাকে নৌকা প্রতীক দিয়েছেন, মহানগর আওয়ামী লীগ তার পক্ষেই ঐক্যবদ্ধভাবে কাজ করবে। শেখ হাসিনার মনোনীত প্রার্থী জননেতা ফজলে হোসেন বাদশা রাজশাহী শহরের উন্নয়নে যে অভূতপূর্ব অবদান রেখেছেন; তা অস্বীকারের কোন সুযোগ নেই। আমরা উন্নয়নের পক্ষে, জননেত্রী শেখ হাসিনা ও নৌকার পক্ষে। আগামী ৭ জানুয়ারির নির্বাচনে এই আসনে নৌকার জয় নিশ্চিত করার লক্ষ্যে নগর আওয়ামী লীগসহ ১৪ দলের সর্বস্তরের নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে কাজ করবে।

    মিছিলে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও রাজশাহী মহানগরের সহ-সভাপতি, জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মির ইকবাল, সহ-সভাপতি রেজাউল ইসলাম বাবলু, সহ-সভাপতি বদরুজ্জামান খায়ের, মহানগর ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু সহ আরো অনেকজন আওয়ামী লীগ ও ওয়ার্কারস পার্টির নেতৃবৃন্দ।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com