ঢাকাMonday , 4 December 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • যশোরে শশুর,শাশুড়ি ও ননদের বিরুদ্ধে মামলা

    admin
    December 4, 2023 10:29 pm
    Link Copied!

    যশোর প্রতিনিধি মইনুদ্দিন

    যশোরে শশুর,শাশুড়ি ও ননদের বিরুদ্ধে মামলা
    সৌদি আরবে পাচারের পর এক নারীকে (৩২) যৌন কাজে বাধ্য করায় স্বামী, শাশুড়ি ও ননদের বিরুদ্ধে যশোর কোতয়ালি থানায় মামলা হয়েছে। গত ২৭ নভেম্বর আদালতে তার দাখিল করা পিটিশনটি রোববার নিয়মিত মামলা হিসেবে রেকর্ড করেছে থানা পুলিশ।
    আসামিরা হলো, ওই নারীর স্বামী বাঘারপাড়ার নরসিংহপুর গ্রামের জাকির হোসেন (৪০), শাশুড়ি জাহানারা বেগম (৫৮) ও ননদ সদর উপজেলার এনায়েতপুর গ্রামের ইউনুস আলীর স্ত্রী লাকী (৩৩)।
    এজাহারে তিনি উলে¬খ করেছেন, তিনি স্বামী পরিত্যক্ত ছিলেন। আসামিরা তার বাড়িতে আসা যাওয়া করতো। ভালো ব্যবহারের কারণে তিনি তাদের কথা বিশ্বাস করতেন। একপর্যায়ে জাকির হোসেন তাকে বিয়ে করে বাড়িতে নিয়ে যায়। কিছুদিন পর আসামিরা তাকে উন্নত জীবনের কথা বলে সৌদি আরবে চাকরির প্রলোভন দেখায়। এরপর জাকির হোসেন নিজের ও তার পাসপোর্ট তৈরি করে সৌদি আরবের ভিসা আনে। ২০২২ সালে ১১ ডিসেম্বর সকাল ৮টার দিকে তিনি ও জাকির বাড়ি থেকে ঢাকায় যান এবং সৌদি আরবের বিমানে ওঠেন। এজাহারে আরো বলা হয়েছে, সৌদি আরবে পৌঁছে অজ্ঞাত পরিচয় দুই ব্যক্তির সাথে জাকিরের কথা হয়। ওই দু’জন তাদের অজ্ঞাত একটি স্থানে নিয়ে যায়। সেখানে গিয়ে জাকির খাবার আনার কথা বলে বাইরে চলে যায়। পরে ওই দুই ব্যক্তি যৌন সম্পর্ক স্থাপনের জন্য তাকে চাপ দেয়। তিনি জাকিরের খোঁজ করলে তারা জানায়Ñ জাকির মোটা অংকের টাকা নিয়ে তাকে বিক্রি করে দিয়ে চলে গেছে। সে আর আসবে না। তাদের কথা না শোনায় তাকে অনাহারে কাটাতে হয়। পরে ওই দুই ব্যক্তি তার সাথে যৌন সম্পর্ক স্থাপন করে। এভাবে ৯ মাস তাকে আটকে রাখা হয়। পরবর্তীতে পাশের বাড়ির এক সুদানী নারীর সাথে যোগাযোগ করে তার সহায়তায় তিনি গত ১৮ সেপ্টেম্বর ঢাকায় ফিরে আসেন।যশোরে ফিরে তিনি জাকির হোসেনের বাড়িতে যান। কিন্তু সেখানে তাকে তিনি পাননি। তার শাশুরি ও ননদ তার হাতে তালাকের নোটিশ ধরিয়ে দেয়। এরপর তিনি থানায় মামলা করতে যান। থানা পুলিশের পরামর্শে তিনি গত ২৭ নভেম্বর আদালতে পিটিশন দাখিল করেন। পরে আদালতের নির্দেশে থানা পুলিশ রোববার তার পিটিশনটি নিয়মিত মামলা হিসাবে রেকর্ড করে।

    মঈন উদ্দীন
    এডিপি বাংলা
    যশোর।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com