ঢাকাWednesday , 13 December 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • মাধবপুরের তেলিয়াপাড়া চা বাগান এলাকায় গাছ ফেলে ডাকাতি

    admin
    December 13, 2023 6:53 pm
    Link Copied!

    আব্দুল জাহির মিয়া চুনারঘাট প্রতিনিধ ঃ
    হবিগঞ্জের মাধবপুরে তেলিয়াপাড়া চা বাগান এলাকায় রাস্তায় গাছ ফেলে ঘন্টা ব্যাপি ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতরা চা বাগানের ডিজিএমসহ কয়েকটি গাড়ী আটক করে নগদ টাকা, মোবাইলসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়। মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে এঘটনা ঘটে। খবর পেয়ে রাতেই পুলিশের বিভিন্ন কর্মকর্তাগণ ঘটনাস্থল পরিদর্শন করেন। এঘটনায় এখন পর্যন্ত জড়িত কাউকে আটক করা সম্ভব হয় নাই।

    ভুক্তভোগীরা জানান, মাধবপুর উপজেলার সুরমা চা বাগান এলাকায় রাস্তায় রাত সাড়ে ১০টার দিকে একদল ডাকাত রাস্তায় গাছ ফেলে গাড়ী আটকে গণডাকাতি করে। এসময় ১০/১২ জন সংঘবদ্ধ ডাকাত ন্যাশনাল টি কোম্পানীর ডিজিএম কাজী এমদাদুল হকের গাড়ীসহ বিভিন্ন গাড়ী আটক করে নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোন নিয়ে যায়।

    এঘটনায় ভুক্তভোগী লস্করপুর ভ্যালি চেয়ারম্যান ও ন্যাশনাল টি কোম্পানীর ডিজিএম এমদাদুল হক জানান, রাতে আমার পরিবার নিয়ে তেলিয়াপাড়া চা বাগান থেকে যাওয়ার পথে ডাকাতরা রাস্তায় গাছ ফেলে গাড়ী আটক করে। পরে আমাদেরকে গাছের সাথে বেঁধে নগদ টাকা পয়সা,স্বর্ণালঙ্কার মোবাইলসহ জরুরী জিনিসপত্র নিয়ে যায়।

    আরেক ভুক্তভোগি শাহজানপুর ইউনিয়ন চেয়ারম্যান পারভেজ চৌধুরী বলেন আমরা ওই এলাকায় যাওয়ার সময় তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ীর আইসিকে অবগত করে গেলেও তিনি আমাদের নিরাপত্তায় কোন ব্যবস্থা নেয় নি।

    পরবর্তীতে খবর পেয়ে তেলিয়াপাড়ায় পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) অনিকসহ একদল পুলিশ ঘটনাস্থলে গেলে ডাকাতরা পালিয়ে যায়।পরে অতিরিক্ত পুলিশ সুপার ( মাধবপুর-চুনারুঘাট সার্কেল) নির্মলেন্দু চক্রবর্তীসহ পুলিশের বিভিন্ন কর্মকর্তাগণ ঘটনাস্থল পরিদর্শন করেন।

    এবিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার বলেন, ঘটনার পরপরই আমাদের গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করা হয়েছে। আসামীদের সনাক্ত করে আটকের চেষ্টা চলছে।মাধবপুর থানার অফিসার ইনচার্জ রাকিবুল ইসলাম বলেন ঘটনায় মামলার প্রস্তুতি চলছে এবং আসামিদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত আছে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com