ঢাকাTuesday , 28 November 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • বগুড়া ৫ সংসদীয় আসনে স্বতন্ত্র প্রার্থী এমপি পুত্র প্রকৌশলী আসিফ ইকবাল সনি

    admin
    November 28, 2023 8:49 pm
    Link Copied!

    দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৫ সংসদীয় আসনে সতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবেন বলে জানান বার বার নির্বাচীত বর্তমান সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান এর একমাত্র পুত্র, ধুনট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রকৌশলী মুহম্মদ আসিফ ইকবাল সনি।

    অদ্যই ২৮/১১/২৩ইংতে ধুনট শেরপুরের দলীয় নেতাকর্মীর সাথে মতবিনিময় শেষে তিনি এই সিদ্ধান্তে উপনীত হন।

    এ-সময় তিনি বলেন-কেন্দ্রীয় “আওয়ামী লীগ সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা রয়েছে দলের মনোনয়ন না পেলে কোন নেতা নেত্রী বা যে কোন ব্যাক্তি প্রার্থী হতে পারবে, নেত্রীর সেই কথা অনুযায়ি আমি সতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী হয়েছি। আমার বাবা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান এই জনপদের তিন তিনবারের সাংসদ। তিনি এলাকায় প্রচুর উন্নয়ন মূলক কর্মকান্ড করেছেন। আমি আশাবাদী ধুনট শেরপুরের মানুষ আমাকে বিপুল ভোটে তাদের ভোটাধিকার প্রয়োগ করে নির্বাচিত করবে”বলে তিনি বুকে আশা বাঁধেন।

    উক্ত মতবিনিময় সভা ধুনট উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই খোকন এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সহ সভাপতি গোলাম হোসেন সরকার, রেজাউল করিম রেজ, শফিকুল ইসলাম শফি, গোলাম সোবহা, যুগ্ম সাধারণ সম্পাদক মহসীন আলম, শরিফুল ইসলাম খাঁন শরি, দপ্তর সম্পাদক আফসার আলী, মেয়র এ জি এম বাদশাহ, জেলা পরিষদের সদস্য এ এফ এম ফজলুল হ, মহিলা ভাইস চেয়ারম্যান পপি রানী পোদ্দার, আওয়ামী লীগ নেতা শাহাদাত হোসেন, এম এ তারেক হেলাল,গোলাম মর্তুজা, কাউন্সিলর ভিপি বাবুল আক্তার বাবু, কালের পাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জি এম ফিরোজ লিটন, গোসাই বাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লুৎফর রহমান,ভান্ডার বাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রব্বানী,নিমগাছি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজমল হক,সদর আওয়ামী লীগের সভাপতি গোলজার হোসেন, সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান মিন্টু, যুবলীগের সাধারণ সম্পাদক বনি আমিন মিন্টু যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাইদুল ইসলাম রনি সভাপতি জাকারিয়া খন্দকার।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com