ঢাকাMonday , 18 December 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • পাবনা জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক শহিদুল ইসলাম

    admin
    December 18, 2023 11:34 pm
    Link Copied!

    সোমবার (১৮/১২/২০২৩) ইং- রাজশাহী রেঞ্জের মাসিক অপরাধ সভায় নভেম্বর /২০২৩ অনুষ্ঠিত হয়েছে , মাসিক অপরাধ সভায় পাবনা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শহিদুল ইসলামকে জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত করেন ।

    এ সময় রাজশাহী রেঞ্জ, রাজশাহী ডিআইজি জনাব মোঃ আনিছুর রহমান ( বিপিএম, পি পি এম বার) শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক শহিদুল ইসলামকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন।

    নভেম্বর /২০২৩ নবনির্বাচিত পাবনা সদর থানার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত ) শহিদুল ইসলাম তিনি বলেন জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক হিসাবে মনোনীত করায় পাবনা জেলার সুযোগ্য অভিভাবক পুলিশ সুপার, (পদন্নোতি প্রাপ্ত অতিঃ ডিআইজি) , জনাব মোঃ আকবর আলী মুন্সী, অতিঃ পুলিশ সুপার, (প্রশাসন ও অর্থ ), পাবনা, অতিঃ পুলিশ সুপার (সদর সার্কেল) পাবনা, অতিঃ পুলিশ সুপার, অপরাধ, অতিঃ পুলিশ সুপার ডিএসবি মহোদয় ও অফিসার ইনচার্জ, পাবনা থানার সকল অফিসার সহ সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করেন ।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com