ঢাকাThursday , 21 December 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • নৌকার পক্ষে কাজ করতে অস্বীকার করায় স্বতন্ত্র প্রার্থীর কর্মীকে মারধর।

    admin
    December 21, 2023 5:30 pm
    Link Copied!

    মোঃ শাকিল আহমেদ, বিশেষ প্রতিনিধি।

    সিরাজগঞ্জ-৫ আসনে নৌকার পক্ষে কাজ করতে অস্বীকার করায় স্বতন্ত্র প্রার্থী আব্দুল লতিফ বিশ্বাসের কর্মী চাঁন মিয়াকে (৫৫) মারধরের অভিযোগ উঠেছে আওয়ামীলীগ প্রার্থী আব্দুল মমিন মন্ডলের সমর্থক শহিদুল ইসলামের বিরুদ্ধে।

    বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) দুপুরের দিকে এনায়েতপুর থানার বেতিল এলাকায় এ ঘটনা ঘটে। চাঁন মিয়া (৫৫) সদিয়া চাঁদপুর ইউনিয়নের এলোঙ্গী আটাচরের শুকুর আলী প্রামানিকের ছেলে। মারধরের ব্যাপারে তিনি থানায় অভিযোগ করেছেন।

    চাঁন মিয়া অভিযোগ করে বলেন, আমি স্বতন্ত্র প্রার্থী আব্দুল লতিফ বিশ্বাসের একজন সমর্থক ও ২ নং ওয়ার্ডের নির্বাচনী পরিচালনা কমিটির সদস্য। আজ দুপুরের দিকে বাড়ি ফেরার পথে নৌকার সমর্থক শহিদুল ইসলাম সামনে এসে বলেন, “তুই নৌকা মার্কার নির্বাচন করবি। আমি অস্বীকার করলে শহিদুল স্বতন্ত্র প্রার্থী লতিফ বিশ্বাসকে গালিগালাজ করে। এক পর্যায়ে আমাকে মারপিট করার পর হুমকি দিয়ে চলে যায়।

    এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, বিষয়টি আমরা জানতে পেরেছি। তবে এখনো থানায় কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে ব্যবস্থা নেওয়া হবে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com