ঢাকাSaturday , 30 December 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • নিজ ঘরেই দিতেন অটোরিকশা চার্জ, বিদ্যুৎস্পর্শে প্রাণ গেল পরিবারের ৪ জনের

    admin
    December 30, 2023 6:55 pm
    Link Copied!

    বিশেষ প্রতিনিধি: মোঃ সাইদুর রহমান অনিক
    প্রকাশ : ৩০ ডিসেম্বর ২০২৩, ০৬:৩৫ পিএম

    ময়মনসিংহের নান্দাইলে নিজের বসতঘরে অটোরিকশায় বিদ্যুতায়িত হয়ে একই পরিবারের ৪ জনের মৃত্যু হয়েছে। দুর্ঘটনার সময় অটোরিকশাটি চার্জ দেওয়া অবস্থায় ছিল। আজ শনিবার বিকাল সাড়ে ৩টার দিকে উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের বীরঘোষপালা গ্রামে এ ঘটনা ঘটে।

    নিহতরা হলেন- জামাল উদ্দিন (৩২), তার মা আনোয়ারা বেগম (৬৫), শিশু কন্যা আনিকা আক্তার (৪) এবং মোছা.ফাইজা (৬)।

    চন্ডিপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাব উদ্দিন ভূঁইয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

    শাহাব উদ্দিন জানান, নিহত জামাল উদ্দিন অসহায় দরিদ্র পরিবারের সন্তান। অটোরিকশা চালিয়ে জীবিকানির্বাহ করতেন। নিজের বসতঘরেই অটোরিকশাকে চার্জ দিত। শনিবার বিকাল ৩টার দিকে জামাল উদ্দিন ঘর থেকে অটোরিকশা বের করতে যান। অসাবধানতায় অটোরিকশাটি বিদ্যুৎতায়িত হয়ে জামাল উদ্দিন বিদ্যুৎতায়িত হয়ে যান।

    শাহাব উদ্দিন আরও জানান, জামাল উদ্দিন চিৎকার দিলে তার মেয়ে আনিকা ও ফাইজা দৌড়ে বাবার কাছে গেলে তারাও বিদ্যুতায়িত হয়। এ সময় জামাল উদ্দিনের মা আনোয়ারা বেগম দৌড়ে গিয়ে ছেলে ও নাতনিদের ধরলে তিনিও বিদ্যুতায়িত হয়ে মারা যান।

    মর্মান্তিক এ মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

    নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মজিদ বলেন, ‌‘বিদ্যুতায়িত হয়ে এক পরিবারের ৪ জনের মৃত্যুর খবর শুনেই আমরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করি। বিষয়টি খুবই মর্মান্তিক। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।’

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com