ঢাকাSunday , 4 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • নান্দিনা মধু গ্রাম কবরস্থানের মাটি ভরাট কাজের শুভ উদ্বোধন করলেন, এমপি হেনরী

    admin
    February 4, 2024 7:17 pm
    Link Copied!

    সাথী সুলতানা, স্টাফ রিপোটার ;
    সিরাজগঞ্জ কামারখন্দ উপজেলার জামতৈল ইউনিয়নের নান্দিনা মধু গ্রাম কবরস্থানে মাটি ভরাট কাজের শুভ উদ্বোধন করলেন, সিরাজগঞ্জ-২ (সদর- কামারখন্দ) আসনের জাতীয় সংসদ সদস্য ড. জান্নাত আরা তালুকদার হেনরী।

    রোববার (৪ ফেব্রুয়ারী) সকাল ৮ টার দিকে,
    উক্ত কবরস্থানে মাটি ভরাট কাজের শুরুতে দোয়া ও মোনাজাত করা হয়। এসময়ে
    সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক আব্দুল ওয়াদুদ নাসির, সদস্য মিজানুর রহমান দুদু, শামসুজ্জামান আলো, সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ জাকিরুল ইসলাম লিমন, কামারখন্দ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃআমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক নাসির হোসেন, কামারখন্দ উপজেলা আওয়ামী লীগের সদস্য লাভলু সরকারসহ অন্যান্য নেতৃবৃন্দরা, লাম এন্টারপ্রাইজের ব্যবস্থাপনা পরিচালক মোঃ শামীম তালুকদার লাবু, এবং কবরস্থান কমিটির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com