ঢাকাWednesday , 10 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • নওগাঁ জেলার মান্দা হতে সর্বোচ্চ পরিমাণ ১৩৫ কেজি গাঁজা উদ্ধার-১ আটক

    admin
    January 10, 2024 2:29 pm
    Link Copied!

    মোঃ সাকিবুল ইসলাম স্বাধীন, রাজশাহী

    র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (ৱ্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকে দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সম্মুহত রাখার লক্ষ্যে সব ধরনের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে আগ্রহী ভূমিকা পালন করে আসছে।

    সিপিএসসি,ৱ্যাব-৫ কর্তৃক নওগাঁ জেলার মান্দা হতে কাভার্ড ভ্যান এর ভেতর থেকে এযাবৎ কালের সর্বোচ্চ পরিমাণ মাদক ১৩৫ কেজি গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করেন।

    ১০ জানুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ রাত্রি ৩:৩০ ঘটিকায় নওগাঁ জেলার মান্দা থানাধীন ফতেপুর জয়বাংলা মোর এলাকায় অপারেশন পরিচালনা করে ১৩৫ কেজি গাঁজা, ১টি কাভার্ড ভ্যান, ১টি মোবাইল, ১টি সিম, গাড়ির কাগজ ১ সেট উদ্ধার করেন এবং আসামি ১ মোহাম্মদ আবদুল শুকুর (২৮) , পিতা -মৃত লিয়াকত আলি, সাং-বণী, থানা- টঙ্গীপাড়া ,জেলা- গোপালগঞ্জ কে আটক করে।

    ঘটনা বিবরণে ৱ্যাব-৫ জানাই, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ৱ্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, মাদকের বড় চালান নিয়ে একটি কাভার্ড ভ্যান যোগে কুমিল্লা হতে রাজশাহীর দিকে যাচ্ছে। উত্তর সংবাদ পেয়ে র‍্যাবের গোয়েন্দা দল রাজশাহীর আম চত্বরে অবস্থান নেয় এবং কাভার্ড ভ্যানটিকে অনুসরণ করতে থাকে। পরবর্তীতে নওগাঁ জেলার, মান্দা থানাধীন ,ফতেপুর জয়বাংলা মোর, রাজশাহী টু নওগাঁ দামি মহা সড়কের উপর ৱ্যাব-৫ এর টিম চেকপোস্ট পরিচালনা করে। চেকপোস্ট পরিচালনাকালে উক্ত ঘটনাস্থলে রাজশাহী থেকে নওগাঁ গামী মহাসড়কের ওপর টাটা কাভার্ড ভ্যান (যাহার রেজিস্ট্রি নং -ঢাকা মেট্রো ট-১৮-৫০১৯) আসলে থামানোর সংকেত দিলে ৱ্যাবের উপস্থিতি টের পেয়ে দুইজন মাদক ব্যবসায়ী (উক্ত কাভার্ড ভ্যানচালক ও হেলপার) কৌশলে দ্রুত পালানোর চেষ্টা কালে ৱ্যাবের টিম কাভার্ড ভ্যান চালককে আটক করে ।

    আটকৃত ব্যক্তিকে জিজ্ঞাসা করে জানতে পারে, আটককৃত ট্রাকের ভিতরে থাকা সাদা প্লাস্টিকের বস্তার ভেতরে অবৈধ মাদকদ্রব্য গাঁজা আছে। পরবর্তীতে এক নম্বর আটকৃত ব্যক্তি কর্তিক চালিত কাভার্ড ভ্যানের ভিতরে মালামাল রাখার স্থান হতে অবৈধ মাদকদ্রব্য গাঁজা উদ্ধার করে। আটকৃত ব্যক্তি ও পলাতক অজ্ঞাতনামা ব্যক্তি পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবত মাদকদ্রব্য অবৈধ ভাবে সংগ্রহ করে রাজশাহী ও নওগাঁ জেলা বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছে।

    উপরোক্ত ঘটনায় নওগাঁ জেলার মান্দা থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com