ঢাকাTuesday , 28 November 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • জয়পুরহাটে মাইক্রোবাস মোটর সাইকেল সংঘর্ষে নিহত ১ আহত ১

    admin
    November 28, 2023 4:49 pm
    Link Copied!

    জুয়েল শেখ জয়পুরহাট জেলা প্রতিনিধি

    জয়পুরহাটের কালাই মোলামগাড়ী- আওলাই আঞ্চলিক সড়কে মাইক্রোবাস ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে, হিমু কাউসার (২৬) নামের এক মোটরসাইকেল চালকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন রিপাত (২২) নামের একজন।

    মঙ্গলবার (২৮নভেম্বর) সকাল ১১ টার দিকে মোলামগাড়ি ক্ষেতলাল আঞ্চলিক সড়কের আপলাই নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত- হিমু কাউসার কালাই থানার করিমপুর গ্রামের খাতিম সরকারের ছেলে।

    স্থানীয় সূত্রে জানা যায়, ক্ষেতলাল গামী একটি মাইক্রোবাস ওই সড়কের আওলাই বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল চালক ছিটকে পরে মাথায় মারাত্মক আঘাত পায়।

    পরে স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। এ ঘটনায় কালাই থানা পুলিশ মাইক্রোবাসটি আটক করেছেন বলে জানা গেছে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com