ঢাকাWednesday , 20 December 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • জয়পুরহাটের পাঁচবিবিতে পিতার পরিবার কর্তৃক স্বামীর পরিবারকে হেনস্থার আশংকায় সংবাদ সম্মেলন

    admin
    December 20, 2023 1:22 pm
    Link Copied!

    জুয়েল শেখ জয়পুরহাট জেলা প্রতিনিধি

    জয়পুরহাটের পাঁচবিবিতে এক কলেজ ছাত্রী পরিবারের অমতে স্বেচ্ছায় বিয়ে করায় তার পিতার পরিবার কর্তৃক স্বামীর পরিবারকে হেনস্থা ও হয়রানি করার আশংকায় সংবাদ সম্মেলন করেছেন রাবেয়া খাতুন (১৯) নামের এক গৃহবধু।

    মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দুপুরে উপজেলার আওলাই ইউনিয়নের নাওডুবা দক্ষিণপাড়া গ্রামে নিজ শশুর বাড়ি এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন তিনি। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে রাবেয়া খাতুন বলেন, জয়পুরহাট সরকারী কলেজের অনার্সে অধ্যয়ন করছেন।

    এর পুর্ব থেকে একই কলেজের শিক্ষার্থী উপজেলার আওলাই গ্রামের আইয়ুব আলীর পুত্র এম এম মজিবুর রহমানের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এই সম্পর্কের জের ধরে এক পর্যায়ে গত ১০ ডিসেম্বর তারা স্বেচ্ছায় রেজিঃ কাবিন মূলে বিবাহ বন্ধনে আবদ্ধ হোন এবং একই দিন জয়পুরহাট নোটারী পাবলিক কার্যালয়ে উপস্থিত এফিডেভিড সম্পূর্ণ করেন।

    বিষয়টি তার পরিবার জানতে পেরে উক্ত বিয়ে মেনে না নিয়ে বিভিন্ন প্রলোভন দিয়ে তাকে তার স্বামীর কাছ থেকে বিছিন্ন করার পাঁয়তারা করছে। তিনি তার স্বামীর বাড়িতেই থাকতে চান। এমন অবস্থায় তিনি আশংকা করছেন তার পিতার পরিবার থেকে যে কোন সময় স্বামীর ও পরিবারের সদস্যদের নামে মিথ্যা ও হয়রানি মূলক মামলা বা কোন ক্ষতি করতে পারে।

    তিনি তার স্বামীর সংসারে থাকার ব্যাপারে সহযোগিতা কামনা করেন।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com