ঢাকাTuesday , 12 December 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • চৌহালীতে প্রান্তিক জেলেদের মাঝে বকনা বাছুর বিতরণ

    admin
    December 12, 2023 10:14 am
    Link Copied!

    মোঃ শাকিল আহমেদ, (বিশেষ প্রতিনিধি)

    ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় নিবন্ধিত সুফলভোগী জেলেদের মাঝে বিকল্প কর্মসংস্থান সৃষ্টির লক্ষে সিরাজগঞ্জের চৌহালী উপজেলার প্রান্তিক জেলের মাঝে গরু বিতরণ করা হয়েছে।

    সোমবার (১১ ডিসেম্বর) সকালে উপজেলার কাঠাল বাগান চত্বরে উপজেলা মৎস্য বিভাগের আয়োজনে প্রান্তিক জেলেদের বিকল্প কর্মসংস্থানের লক্ষে উপজেলার ৭টি ইউনিয়নের ৩২ জন নিবন্ধীত জেলের মাঝে ১টি করে গরু বিতরণ করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুব হাসান।

    প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক হোসেন সরকার বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জেলেদের কথা ভেবে তাদেরকে নিবন্ধনের আওতায় নিয়ে এসে স্মার্ট কার্ড প্রদান করে। এছাড়াও তাদেরকে সরকারিভাবে বিভিন্ন সুযোগ সুবিধা দেয়া হচ্ছে। জেলেদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা নিষেধাজ্ঞার সময় মাছ শিকার করবেন না। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. রাফসান রেজা, উপজেলা মৎস্য কর্মকর্তা (অ.দ) মোঃ শামীম রেজা, ভাইস চেয়ারম্যান মোল্লা বাবুল আক্তার, থানার ওসি শ্যামল দত্ত (পিপিএম), উপজেলা মৎস্য বিভাগের ক্ষেত্র সহকারী মোঃ শফিকুল ইসলাম শফি সহ ইলেকট্রনিক প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com