ঢাকাSaturday , 27 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • গোয়ালঘরে মায়ের লাশ, গাছে ঝুলছিল ছেলের লাশ

    admin
    January 27, 2024 7:40 pm
    Link Copied!

    প্রতিনিধি: মোঃ সাইদুর রহমান অনিক
    ২৭জানুয়ারি ২০২৪ ১১:২৪

    পাবনার চাটমোহরে প্রবাসী আব্দুর রশিদের স্ত্রী লাবনী খাতুন (৩৫) ও ছেলে সন্তান রিয়াদ হোসেনকে (৮) শ্বাসরোধে হত্যা করেছে দুর্বৃত্তরা।
    গোয়াল ঘরে মা লাবনী খাতুন ও বাড়ির বাইরে গাছের সঙ্গে ঝুলিয়ে রাখা শিশু সন্তান রিয়াদের মরদেহ দেখতে পায় এলাকাবাসী।

    শুক্রবার (২৬ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার ফৈলজানা ইউনিয়নের দিঘুলিয়া গ্রামে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ। এর আগে রাতের কোনো এক সময়ে তাদের শ্বাসরোধে হত্যা করা হয় বলে ধারণা করা হচ্ছে।

    স্থানীয়দের বরাত দিয়ে ফৈলজানা ইউনিয়নের পরিষদের (ইউপি) চেয়ারম্যান হাফিজুর রহমান জানান, সকালে বাড়ির পাশে গোয়ালঘরে মা লাবনী খাতুন ও বাড়ির বাইরে গাছে ঝুলিয়ে রাখা শিশু সন্তান রিয়াদের মরদেহ দেখতে পায় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুজনের মরদেহ উদ্ধার করে।

    স্থানীয় ইউপি মেম্বার মো. নান্নু বলেন, ধারণা করা হচ্ছে কেউ হয়তো টাকা পয়সা চুরি বা ডাকাতি করতে গিয়ে এই ধরনের ঘটনা ঘটিয়েছে।

    এ বিষয়ে যোগাযোগ করা হলে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা বলেন, ‘আমরা ঘটনাস্থল পর্যবেক্ষণ করছি। আমাদের কাজ চলমান আছে। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে। ময়নাতদন্তের জন্য মরদেহ পাবনা জেনারেল হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।’
    সেই এলাকাতে শোকের ছায়া নেমে এসেছে এবং এলাকা বাসী দাবী করেন অপরাধী যেই হোক না কেনো আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি চান।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com