ঢাকাWednesday , 3 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • গাবতলী কালাইহাটা স্কুল মাঠে লাঙ্গল মার্কার নির্বাচনী আলোচনা

    admin
    January 3, 2024 8:54 pm
    Link Copied!

    স্টাফ রিপোর্টারঃ
    বগুড়া গাবতলীর বালিয়াদীঘি ইউনিয়নের কালাইহাটা হাই স্কুল মাঠে গত ৩রা জানুয়ারি বুধবার সন্ধ্যায় আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে নির্বাচনী এলাকা-৪২,বগুড়া-০৭ (গাবতলী-শাজাহানপুর) বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য এটি এম আমিনুল ইসলাম (পিন্টু) লাঙ্গল মার্কাকে বিজয়ী করার লক্ষ্যে নির্বাচনী আলোচনা সভা করেন।

    এতে বালিয়াদিঘী ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুর রশিদের সভাপতিত্বে এবং আলমগীর ইসলাম সাইফুল আকন্দের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন এমপি প্রার্থী বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য এটি এম আমিনুল ইসলাম (পিন্টু)। এসময় জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য মামুন,জেলা জাতীয় পার্টির যুগ্ম-সাধারণ সম্পাদক স্বপন সরকার,গাবতলী উপজেলা জাতীয় পার্টির নেতা লিয়াকত আলী সরকার,রতনসহ ইউনিয়ন,ওয়ার্ডের সকল নেতাকর্মীসহ অত্র এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com