ঢাকাWednesday , 13 December 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • কুষ্টিয়ায় বীর মুক্তিযোদ্ধা শেখ আজাহার আলী’র মৃত্যু বিজয়ের মাসে, রাষ্ট্রীয়ভাবে জানাযা সম্পূর্ণ

    admin
    December 13, 2023 10:11 pm
    Link Copied!

    মোঃ হাসমত আলী অপু, জেলা প্রতিনিধি কুষ্টিয়া

    কুষ্টিয়া পৌরসভার ১৮ নং ওয়ার্ডের স্থায়ী বাসিন্দা সাবেক পুলিশ সদস্য, বীর মুক্তিযোদ্ধা আজাহার আলী (৭৪) গত ১২ই ডিসেম্বর রোজ মঙ্গলবার সন্ধ্যা ৬:০০ ঘটিকার সময় কুষ্টিয়া মেডিকেল হাসপাতালে চিকিৎসারত অবস্থায় ইন্তেকাল করেন। ( ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন), মৃত্যু কালে তিনি স্ত্রী, ৩ ছেলে ১ মেয়ে ও আত্মীয়-স্বজন শুভাকাঙ্কীদের রেখে যান।
    বীর মুক্তিযোদ্ধার পরিবার জানাই গত ০৭/১২/২০২৩ইং.. তারিখে অসুস্থ অবস্থায় তাকে কুষ্টিয়া মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়, তিনি দীর্ঘদিন ধরে শ্বাসকষ্ট রোগে ভুগছিলেন।
    অদ্য ১৩ই ডিসেম্বর রোজ বুধবার সকাল ১১:০০ ঘটিকার সময় কুষ্টিয়া জিলা স্কুল ঈদগাহ ময়দানে রাষ্ট্রীয়ভাবে তাকে কার্ড অব অনার দেওয়া হয়।
    এ সময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট, মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের কুষ্টিয়া সদর উপজেলার সাবেক কমান্ডার মোঃ মোশারফ হোসেন, আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের কুষ্টিয়া জেলা শাখার সভাপতি মোঃ আব্দুল আলিম, সাধারণ সম্পাদক মোঃ আবু বক্কর সিদ্দিক, স্থানীয় বীর মুক্তিযোদ্ধাগন ও পরিবারবর্গ আত্মীয়-স্বজন উপস্থিত ছিলেন।
    বাংলাদেশ বীর মুক্তিযোদ্ধা সন্তান’এর কুষ্টিয়া জেলা শাখার সভাপতি মোঃ আব্দুল আলিম বলেন, তিনি একজন বীর মুক্তিযোদ্ধা হিসাবে আমাদের মহান মুক্তিযুদ্ধে তাঁর বীরত্বপূর্ণ ভূমিকা ও অসামান্য অবদান স্মরণীয় হয়ে থাকবে।
    মরহুমের গার্ড অব অনার শেষে কুষ্টিয়া জেলা প্রশাসকের পক্ষ থেকে ফুলের বেরি দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন কুষ্টিয়া জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মুক্তিযোদ্ধা সংসদ সদর উপজেলা ইউনিট কমান্ডের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।
    মরহুমের জানাজা শেষে কুষ্টিয়া পৌর গোরস্থানে বীর মুক্তিযোদ্ধাদের কবরস্থানে তাকে সময়িত করা হয়।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com